তারিখ : ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আবারও বন ভূমিতে পাকা বাড়ী নির্মান

ভালুকায় আবারও বন ভূমিতে পাকা বাড়ী নির্মান
[ভালুকা ডট কম : ০২ এপ্রিল]
ভালুকা উপজেলার হবিরবাড়ী বিটের অধিনে জীবন তলা নামক এলাকায় হবিরবাড়ী মৌজায় ২০৩ দাগে গেজেট ভুক্ত সংরক্ষিত বন ভূমি অবৈধ ভাবে দখল করে ঐ গ্রামের লিংকন মিয়া পাঁকা বাড়ী নির্মান করছে।

এব্যাপারে বাড়ী নির্মানকারী লিংকন মিয়া জানান, স্থানীয় বন রক্ষিদের সাথে আলোচনা করে এই বাড়ী নির্মানের উদ্যোগ নেওয়া হয়েছে। বিষয়টি সম্পর্কে হবিরবাড়ী বন বিভাগের ভিট কর্মকর্তা রফিকুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি  বলেন, যার সাথে আলোচনা করেই এই বাড়ী নির্মান করা হউকনা কেন ঔ বাড়ী নির্মান কারীদের বিরোদ্ধে যথাযথ আইনী ব্যবস্থা নেওয়া হবে।

তবে আজো ঐ বাড়িতে নির্মানকারী শ্রমীকদের কাজ করতে দেখা যায়। এদিকে সম্প্রতি হবিরবাড়ী বিট এলাকায় প্রাই শতাধিক পাকাবাড়ী নির্মান কাজ বন্ধ করে দিয়েছে হবিরবাড়ী বন বিভাগ। বর্তমানে হবিরবাড়ী মৌজায় বন ভূমি উদ্বারে ব্যাপক তৎপরতা চালিয়েছে বন বিভাগ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই