তারিখ : ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মান্দায় বিভাগীয় চ্যাম্পিয়ন ভলিবল দলকে সংবর্ধনা

মান্দায় বিভাগীয় চ্যাম্পিয়ন ভলিবল দলকে সংবর্ধনা
[ভালুকা ডট কম : ০২ এপ্রিল]
নওগাঁর মান্দা উপজেলার মুক্তিযোদ্ধা মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের ভলিবল দল বিভাগীয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মঙ্গলবার দুপুরে ইউএনওর সভাকক্ষে  সংবর্ধনা প্রদান করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মুশফিকুর রহমানের সভাপতিত্বে সংবর্ধনা সভায় বক্তব্য দেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এসএম হাবিবুল হাসান, মান্দা প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম, মুক্তিযোদ্ধা মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আকরাম হোসেন, সহকারি শিক্ষক আব্দুর রাজ্জাক, শরীরচর্চা শিক্ষক নজমুল হুদা, ভলিবল দলের অধিনায়ক হাবিবা খাতুন, সহ-অধিনায়ক আমিনা খাতুন প্রমূখ।

উল্লেখ্য, ৪৮তম জাতীয় স্কুল ও মাদরাসা শিক্ষার্থীদের শীতকালিন ক্রীড়া প্রতিযোগিতায় ভলিবলে মান্দার মুক্তিযোদ্ধা মেমোরিয়াল বালিকা বিদ্যালয় দল রাজশাহী বিভাগীয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। অভাবনীয় এ সাফল্যের জন্য দলটিকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ সংবর্ধনা প্রদান করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই