তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সড়ক দুর্ঘটনায় ছাত্রের মৃত্যু

গৌরীপুরে সড়ক দুর্ঘটনায় বিএনসিসির এক্স ক্যাডেট মেধাবী ছাত্রের মৃত্যু
[ভালুকা ডট কম : ০৫ এপ্রিল]
ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে গৌরীপুর উপজেলার চরশ্রীরামপুর এলাকায় বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে সড়ক দুর্ঘটনায় গৌরীপুর সরকারি কলেজের বিএনসিসির এক্স ক্যাডেট মেধাবী ছাত্র বিজয় রবিদাসের (২২) মৃত্যু হয়েছে। নিহত যুবক গৌরীপুর উপজেলার মইলাকান্দা ইউনিয়নের পশ্চিম কাউরাট  গ্রমারে স্বর্গীয় কুকিল রবি দাসের পুত্র। বিজয়ের অকাল মৃত্যুতে এলাকায় গভীর শোকের ছায়া বিরাজ করছে।
নিহত যুবকের মামা কৃষ্ণ রবিদাস সাংবাদিকদের জানান, তার ভাগিনা বিজয় গৌরীপুর সরকারি কলেজের বিএনসিসি’র এক্স ক্যাডেট ও নেত্রকোণা সরকারি কলেজে অনার্স ৩য় বর্ষের গণিত বিভাগে অধ্যয়নরত ছিলেন। রুর্ঘটনার দিন রাতে গৃহ শিক্ষকতার কাজে মাহেন্দ্র যোগে গৌরীপুর থেকে ময়মনসিংহ শহরের উদ্দেশ্যে যাত্রা করছিলেন তিনি। এসময় ময়মনসিংহ কিশোরগঞ্জ সড়কে গৌরীপুরের চরশ্রীরামপুর এলাকায় বিপরীত থেকে আসা একটি ট্রাকের ধাক্কায় তিনি মাথায় গুরুতর আঘাত পান। এতে ঘটনাস্থলে বিজয় মারা যান।

তিনি আরো জানান, বিজয় রবিদাস লেখাপড়ার পাশাপাশি গৃহ শিক্ষকতা পেশায় নিয়োজিত থেকে নিজের ও তার পরিবারের ব্যয় নির্বাহ করতেন। মেধাবী হওয়ায় নিজ এলাকা ও এলাকার বাইরে অসংখ্য শিক্ষার্থী তার নিকট প্রাইভেট পড়ত। অল্প সময়েই একজন গৃহ শিক্ষক হিসেবে তিনি যথেষ্ট সুনাম অর্জন করেছিলেন। তার মায়ের স্বপ্ন ছিল লেখাপড়া শেষে বিজয় একজন উচ্চ পদস্থ কর্মকর্তা হবেন। কিন্তু একটি সড়ক দুর্ঘটনায় ওই পরিবারের একমাত্র আলোর প্রদীপটি চীরতরে নিভে গেছে।

গৌরীপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, ঘটনার দিন রাত ১১টায় ঘটনাস্থল থেকে সড়ক দুর্ঘটনায় নিহত বিজয়ের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়। পরে নিহত যুবকের মরদেহ তার পরিবারের সদস্যদের নিকট হস্তান্তর করা হয়েছে। তিনি আরো বলেন ওই সড়ক দুর্ঘটনায় জনৈক মাহেন্দ্র চালক আহত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘাতক যানটিকে সনাক্ত করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ সড়ক দুর্ঘটনায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে বলে তিনি জানান। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই