তারিখ : ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের এজেন্ট শাখার উদ্বোধন

ত্রিশালে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের এজেন্ট শাখার উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৭ এপ্রিল]
ময়মনসিংহের ত্রিশালের পৌরশহরের ত্রিশাল বাজার মেইন রোডস্থ ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের এজেন্ট শাখার আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে। রোববার আবদুল হাই প্লাজায় ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের এজেন্ট শাখার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট মো. জাহিদুল ইসলাম।

ত্রিশাল শাখার প্রধান উপদেষ্টা আমিনুল ইসলাম আমিন সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সিনিয়র অফিসার খালেদ হোসেন, ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি খোরশিদুল আলম মজিব, উপজেলা পরিষদের সাবেক নারী ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম রুমা, উপজেলা কৃষকলীগের সাবেক সাধারন সম্পাদক ছফির উদ্দিন শেখ ও নুর মোহাম্মদ ঢালী প্রমূখ। ইউসুফ আলীর সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক ত্রিশাল শাখার এজেন্ট মোজাম্মেল হক ঢালী ও ব্যবস্থাপক সাব্বির আহমেদ রনি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই