তারিখ : ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

রাণীনগর আবাদপুকুর উচ্চ বিদ্যালয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৯ এপ্রিল]
নওগাঁর রাণীনগরের ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ আবাদপুকুর উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হলো বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরন। মঙ্গলবার দিনব্যাপী মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে বিদ্যালয়ের ১ম শ্রেণি থেকে ১০ম শ্রেণির শিক্ষার্থীরা পরিবেশন করে দেশের গান, বরীন্দ্র সংগীত, কবিতা আবৃতি, একক অভিনয়, নাচ, কৌতুক ও নাটক।

এসময় বিদ্যালয় প্রাঙ্গনে এক উৎসব মুখর পরিবেশের সৃষ্টি হয়। আবাদপুকুর উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষ এই অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন বিদ্যালয়ের অভিভাবক সদস্য রুহুল আমীন ও হাফিজার রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ইসরাফিল আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন নির্বাহী কর্মকর্তা আল মামুন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল জলিল, সহকারি মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শেখ মো: আব্দুল্লাহ আল মামুন, একাডেমিক সুপারভাইজার কামরুল হাসান, বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি আনোয়ার হোসেন, দাতা সদস্য শাহজাহান আলী, পারইল উচ্চ বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি জিল্লুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে বিদ্যালয়ের সকল শিক্ষক-কর্মচারী, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান উপভোগ করার জন্য আবাদপুকুর ও আশেপাশের কয়েক হাজার সংস্কৃতিমনা মানুষরা অনুষ্ঠান স্থলে উপস্থিত হন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই