তারিখ : ২৪ মে ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে বয়লার বিস্ফোরনে চাতাল শ্রমিকের মৃত্যু

ত্রিশালে বয়লার বিস্ফোরনে চাতাল শ্রমিকের মৃত্যু
[ভালুকা ডট কম : ০৯ এপ্রিল]
ময়মনসিংহের ত্রিশালের কাঁঠাল ইউনিয়নের রাজাবাড়ি গ্রামে অতিরিক্ত গ্যাসের চাপে অটো রাইস মিলের কর্তৃপক্ষের দায়িত্বে অবহেলায় বয়লার বিস্ফোরনে আহমদ আলী (৪৫) নামে এক চাতাল শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় আরো দুই শ্রমিক আহত হয়। ফায়ার সার্ভিস সূত্রে জানাযায়, বয়লার স্থাপনের এক বছর পর পর স্থান পরিবর্তনের নিয়ম থাকার কথা থাকলেও মানা হয়নি নিয়ম।

স্থানীয় এলাকাবাসি জানান, মঙ্গলবার সকাল ৯টার দিকে ঐ ইউনিয়নের রাজাবাড়ি গ্রামের মোজাম্মেল হক বাবুর আবদুল খালেক অটো রাইস মিলের বয়লার বিস্ফোরনের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই চাতাল শ্রমিকের মৃত্যু হয়। নিহত আহমদ ওইগ্রামের মৃত হাফিজ উদ্দিনের ছেলে। বয়লার বিস্ফোরনের ঘটনায় আহত হন আবদুল আজিজ (৫৫) ও রফিক নামে দুই শ্রমিক। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল জাকির, ওসি আজিজুর রহমান।

ত্রিশাল ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মুনিম সারোয়ার জানান, বয়লার স্থাপনের এক বছর পর পর স্থান পরিবর্তনের নিয়ম থাকলেও ওইসব নিয়ম না মানায় অতিরিক্ত গ্যাসের চাপে এ বিস্ফোরনের ঘটনা ঘটেছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই