তারিখ : ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে চৌরাস্তায় সওজের উচ্ছেদ অভিযান

নান্দাইলে চৌরাস্তায় সওজের উচ্ছেদ অভিযান
[ভালুকা ডট কম : ০৯ এপ্রিল]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার নান্দাইল চৌরাস্তা এলাকায় মঙ্গলবার (৯এপ্রিল) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কিশোরগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের পক্ষ থেকে ব্যাপক উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। এতে ছোট বড় ৫শতাধিক দোকানপাট উচ্ছেদ করা হয়। এতে করে ব্যবসায়ীদের প্রায় ৫০ কোটি টাকা ক্ষয়ক্ষতি সাধিত হয়েছে।উচ্ছেদ অভিযানে শ্রমিক ইউনিয়নের অফিস, বীর মুক্তিযোদ্ধা উসমান মার্কেট, মসজিদের বারিন্দা, আদালতে নিষেধাজ্ঞা আছে এধরনের জায়গা থেকেও ভোলড্রেজার দিয়ে স্থাপনা উচ্ছেদ করা হয়।

কিশোরগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী জানান, নান্দাইল চৌরাস্তায় সড়ক ও জনপথ বিভাগের প্রায় ১শত কোটি টাকা মূল্যে ২৬ একর জায়গা দখলদার নিকট থেকে উদ্ধার করা হয়েছে। তিনি আরোও জানান, অভিযান অব্যাহত থাকবে এবং কেউ যদি উদ্ধারকৃত জায়গায় নতুন করে দখলের চেষ্ঠা করে সাথে সাথে মামলা করে গ্রেফতার করা হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই