তারিখ : ২২ জুলাই ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ভাই ভাই স্যানেটারীর প্রায় ১০লক্ষ টাকা ক্ষয়ক্ষতি

নান্দাইলে ভাই ভাই স্যানেটারীর প্রায় ১০লক্ষ টাকা ক্ষয়ক্ষতি
[ভালুকা ডট কম : ০৯ এপ্রিল]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার নান্দাইল চৌরাস্তায় (বারুইগ্রাম) মঙ্গলবার (৯এপ্রিল) মেসার্স ভাই ভাই স্যানেটারী দোকানের প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সার্ধিত হয়। জানাযায়, কিশোরগঞ্জ সওজের অবৈধ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন সড়ক ও জনপথ বিভাগ।

সাইফুল ইসলাম জানান, আমি ব্যবসায়ের কাজে ঢাকা থেকে ৪/৫ আগে উচ্ছেদ অভিযানের কথা জানতে পারি। আমার ২টি দোকান ঘরে প্রায় ১৫ থেকে ২০ লক্ষ টাকা মালামাল ছিল। শ্রমিক না পাওয়ায় দোকানের সকল মালামাল সরিয়ে নিতে পারি নাই। পরে কিশোরগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলীর কাছে ২/৩ ঘন্টা সময় প্রার্থনা করেছিলাম। যাতে করে স্যানেটারীর মালামাল ক্ষতির হাত থেকে বাচাঁতে পারি। নির্বাহী প্রকৌশলীর কাছে থেকে সময় না দিয়ে মালামাল সহ দোকান ভেঙ্গে পেলায় আমার পথে বসার অবস্থা হয়েছে।  (এই নিউজটা শেষ পৃষ্ঠায় প্রকাশের জন্য অনুরোধ হল অতিরিক্ত পত্রিকা সহ)।#

 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই