তারিখ : ২২ জুলাই ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে আদম ব্যবসায়ীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

তজুমদ্দিনে আদম ব্যবসায়ীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ
[ভালুকা ডট কম : ১০ এপ্রিল]
ভোলার তজুমদ্দিনে এক আদম ব্যবসায়ীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ পাওয়া গেছে। ওই আদমের বিচার দাবী ও প্রতারণার মাধ্যমে নেয়া টাকা ফেরত চেয়ে অভিযোগ করেন ভোক্তভোগী পরিবারটি।

অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ইন্দ্রনারায়ণপুর গ্রামের আবুল কাশেম সিকদারের ছেলে আদম ব্যবসায়ী ও সৌদি প্রবাসি মোঃ বাবুল সিকদার ৮ আগষ্ট ২০১৬ সালে একই এলাকার মোঃ ইলিয়াছের ছেলে মোঃ ছলেমানকে সৌদি আরব নেয়া কথা বলে বিভিন্ন সময় ৬লক্ষ ৫০ হাজার টাকা নেয়। পরে এক বছর পর ২০১৭ সালে ছলেমানকে সৌদি আরব নিয়ে বাবুল সিকদার তাকে ধরা দেয়নি। ৬মাস পরে আকামা করে দিলেও তার মেয়াদ ছিলো মাত্র ছয় মাস।

চুক্তি অনুযায়ী ক্লিনিকে, দোকানে অথবা অফিসে কাজ না দিয়ে ছলেমানকে কাজ দেয়া হয় রাজের হেলপার হিসেবে। উক্ত কাজ তার সহ্য না হওয়ায় ও তার ভিসার মেয়াদ শেষ হয়ে যাওয়ায় আকামা পাওয়ার ৬ মাসের মাথায় তাকে দেশে ফিরে আসতে হয়। যারফলে প্রতারণার শিকার ছলেমানের পরিবার বড় ধরনের ক্ষতির সম্মুখীন হয়। প্রতারক আদম ব্যবসায়ী বাবুল সিকদারের বিচার চেয়ে ও প্রতারণার মাধ্যমে নেয়া টাকা ফেরত চেয়ে ছলেমানের বাবা ইলিয়াছ লিখিত অভিযোগ করেন।

অভিযোগে আরো জানা যায়, ছলেমান দেশে আসার জন্য ২৫ আগষ্ট ২০১৮ তারিখে বাবুলের কাছে পার্সপোটের জন্য গেলে বাবুল তাকে প্রাণ নাশের হুমকি-ধামকি দিয়ে সাদা কাগজে স্বাক্ষর নেয়। এ ব্যাপারে আদম ব্যাপারী বাবুল সিকদার সৌদি আরব থাকায় তার বক্তব্য নেয়া যায়নি। তবে আদম ব্যাপারী বাবুলের ভাই ফিরোজ সিকদার বিদেশ নেয়া কথা স্বীকার করলেও কাজ না দেওয়ার বিষয়টি তিনি অস্বীকার করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই