তারিখ : ২২ জুলাই ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পোরশা ও সাপাহারে উন্মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত

পোরশা ও সাপাহারে উন্মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১০ এপ্রিল]
নওগাঁয় পোরশা ও সাপাহার উপজেলার ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্র এবং কমিউনিটি ক্লিনিকের সেবার মান উন্নয়ন বিষয়ক উন্মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।বুধবার সিভিল সার্জন কার্যালয়ের সন্মেলন কক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন পরিবার পরিকল্পনার উপ-পরিচালক ডা. কস্তুরী আমিনা কুইন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভিল সার্জেন ডা. মোমিনুল হক।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা পরিবার পরিকল্পনা বিভাগের সহকারী পরিচালক ও ডিস্ট্রিক্ট কনসালট্যান্ট ডা: কামারুল আহসান, হেল্থ ম্যানেজার সুইস রেড ক্রস ডা: ফারহানা আক্তার, হেড অব ফিল্ড অপারেশন ডাসকো ফাউন্ডেশন এস.এম. ফকরুল বাসারসহ পোরশা ও সাপাহার উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রমূখ।

আলেচনা সভায় প্রকল্প এলাকার মাতৃ ও শিশু স্বাস্থ্য সেবার মান উন্নয়নে কেন্দ্র ব্যবস্থাপনা কমিটি এবং ডাসকোর যৌথ ভুমিকা বিষয়ে আলোচনা করেন ডাসকো ফাউন্ডেশনের প্রজেক্ট ম্যানেজার ডা: এ্যালেন স্বাগত বারই। পাবলিক হেলথ্ ইমপ্রুভমেন্ট ইনিশিয়েটিভ প্রজেক্ট রাজশাহী আওতায় উপ-পরিচালক, পরিবার পরিকল্পনা, নওগাঁর আয়োজনে দাতা সংস্থা সুইস রেড ক্রস এবং ডাসকো ফাউন্ডেশনের সহযোগিতায় নওগাঁর পোরশা ও সাপাহার উপজেলায় মাতৃ ও শিশু সেবার মান উন্নয়নে কাজ করছে বলে আলোচকরা জানান।#









সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই