তারিখ : ২২ জুলাই ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার শিল্পনগরীতে আবারো গোডাউনে আগুন

ভালুকার শিল্পনগরীতে আবারো গোডাউনে আগুন
[ভালুকা ডট কম : ১১ এপ্রিল]
ভালুকা উপজেলার শিল্পনগরী হবিরবাড়ী ইউনিয়নে চারদিনের ব্যবধানে আবারো গোডাউনে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার (১১ এপ্রিল)  সকাল ৯ টায় হবিরবাড়ি ইউনিয়নের আমতলি এলাকায় একটি তুলার গোডাউনে এই আগ্নিকান্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের লোকজন ২ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

জানাযায়, আকসা রোটর স্পিনিং মিলের গোডাউনে  বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগ্নিকান্ডের সূত্রপাত হয়ে তুলার গোডাউনে ছড়িয়ে পড়ে। স্থানীয় লোকজন গোডাউন থেকে ধুঁয়া বের হতে দেখে ভালুকা ফায়ার সাভির্সে খবর দিলে  ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে ২ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

গোডাউনের মালিক মহিউদ্দিন  জানান, আমরা চার জন মিলে হাজী শহিদুল ইসলামের কাছ থেকে এ জমিটি ভাড়া নেই  স্পিনিং মিল করার জন্য। তুলা থেকে সুতা তৈরি করার জন্য আমরা গোডাউনে তুলা মজুত করছিলাম। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগ্নিকান্ডের সূত্রপাত হয়।আগুনে ২৫/৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে ।উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) রোমেন শর্মা জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগ্নিকান্ডের ঘটনা ঘটতে পারে। এতে ২০লাখ টাকার ক্ষয়ক্ষতি হতে পারে।

উল্লেখ্য,গত ৬ এপ্রিল শনিবার দুপুরে এই ইউনিয়নের পাড়াগাঁও শিরির চালা গ্রামে অবস্থিত সিনটেক্স পলিমার ফোম ফ্যাক্টিরীতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট প্রায় ৪ ঘন্টা চেষ্টাচালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন।এতে প্রায় ৫০/৬০ কোটি টাকার মালামালের ক্ষতি হয়েছে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই