তারিখ : ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পঁচা মাংস বিক্রির অভিযোগে ২কশাইয়ের জেল

ভালুকায় পঁচা মাংস বিক্রির অভিযোগে ২কশাইয়ের জেল
[ভালুকা ডট কম : ১৪ এপ্রিল]
নব বর্ষের দিন ভালুকা মডেল থানার সামনে পঁচা মাংস বিক্রির অভিযোগে দুই কশাইকে জেল দিয়েছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

সূত্রে জানা যায়,পঁচা মাংস বিক্রির অভিযোগে উপজেলার ধামশুর গ্রামের সোহরাব মন্ডলের ছেলে জালাল উদ্দিনকে তিন মাসের জেল ও জয়দেবপুর থানার হাতিয়াবের গ্রামের বরকত মিয়ার ছেলে সানোয়ারকে এক মাসের জেলা দেয়া হয়। ঘটনার সময় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত)রোমেন শর্মা ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ২০০৯ এর ৭(২) ধারায় এই সাজা দেন। ওই সময় উপস্থিত ছিলেন ভালুকা উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা চিকিৎসক হেলাল আহম্মেদ। ভালুকা মডেল থানার সামনে পচাঁ মাংস বিক্রির সময় পুলিশ তাদেরকে আটক করে। তাদের কাছ থেকে ২০ কেজি পচাঁ মাংস উদ্ধার করা হয়।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রোমেন শর্মা জানান, ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ২০০৯ এর ৭(২) ধারায় এ সাজা দেন পঁচা মাংস বিক্রির অভিযোগে ওই দুইজনকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই