তারিখ : ২৪ মে ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে স্বাস্থ্য সেবা সপ্তাহ উদ্বোধন

কালিয়াকৈরে স্বাস্থ্য সেবা সপ্তাহ উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা
[ভালুকা ডট কম : ১৬ এপ্রিল]
জাতীয় স্বাস্থ্য সেবা সপ্ত্হা  উদ্বোধন উপলক্ষে গাজীপুরের কালিয়াকৈরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ হাফিজুল আমিন ফিতা কেটে স্বাস্থ্য সেবা সপ্তাহ উদ্বোধন করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের  সভা কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ খাইরুজ্জামান।

স্বাস্থ্য সেবা অধিকার, শেখ হাসিনার অঙ্গিকার ,এই শ্লোগানকে সামনে রেখে আলোচনা সভায় বক্তব্য রাখেন, কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ হাফিজুল আমিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মুরাদ কবীর, আবাসিক মেডিকাল অফিসার ডাঃ প্রবীর কুমার সরকার, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মীর মোঃ সাজেদুর রহমান, বীর মুক্তিযোদ্ধা ডাঃ সাহাব উদ্দিন আহসান, শিক্ষা অফিসার মোঃ দেলোয়ার হোসেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আরিফ হোসেন খোকন, ইউপি চেয়ারম্যান মোঃ শাহাদৎ হোসেন, ইউপি চেয়ারম্যান মোঃ আক্তার উজ্জামান প্রমূখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই