তারিখ : ২৪ মে ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহের উদ্বোধন

গৌরীপুরে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহের উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৬ এপ্রিল]
‘স্বাস্থ্য সেবা অধিকার- শেখ হাসিনার অঙ্গিকার’ এ স্লোগানে মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জাতীয় সেবা সপ্তাহের উদ্বোধন করেন ইউএনও ফারাহানা করিম। ১৬ থেকে ২০ এপ্রিল পর্যন্ত এ সেবা সপ্তাহ চলবে।

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মুহম্মদ রবিউল ইসলামের সভাপতিত্বে ও এমটি ইপিআই রফিকুল ইসলামের সঞ্চালনায় এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন, উপজেলা নির্বাহী নির্বাহী অফিসার ফারহানা করিম, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, গৌরীপুর থানার ওসি (তদন্ত) গোলাম মাওলা, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মুহম্মদ শফিকুল ইসলাম খান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুর রহিম, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ শফিকুল ইসলাম মিন্টু, সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, গৌরীপুর পৌরসভার মহিলা কাউন্সিলর শিউলী চৌধুরী, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার কামাল হোসেন প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই