তারিখ : ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ফ্রি ব্লাড টেস্ট ক্যাম্পেইন অনুষ্ঠিত

নান্দাইলে ফ্রি ব্লাড টেস্ট ক্যাম্পেইন অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৬ এপ্রিল]
ময়মনসিংহের নান্দাইলে ‘নান্দাইল উপজেলা ব্লাড ডোনার সোসাইটি’র উদ্যোগে ব্লাড টেস্টের ফ্রি ক্যাম্পেইন অনুষ্টিত হয়। বাংলা নববর্ষ উপলক্ষ্যে ২দিন দিনব্যাপী ‘নান্দাইল উপজেলা ব্লাড ডোনার সোসাইটি’র উদ্যোগে বৈশাখী মেলার স্টলে বিনামূল্যে প্রায় পাঁচ শতাধিক লোকের রক্তের গ্রুপ নির্ণয় করেছে একটি স্বেচ্ছাসেবী সংগঠন “নান্দাইল উপজেলা ব্লাড ডোনার সোসাইটি”।

মানবতার টানে, রক্তের সন্ধানে, রক্তের বন্ধন স্লোগান নিয়ে কাজ করছে ঢাকাস্থ নান্দাইল উপজেলা ব্লাড ব্যাংক। বৈশাখের প্রথম দিন থেকে নান্দাইল উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে বৈশাখী মেলায় আগত হাজারো নারী-পুরুষ ও ছাত্র/ছাত্রীদের বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় করেন সংগঠনের সেক্রেটারী ডা. আনোয়ার হোসেন, ডা. মোস্তফিজুল ইসলাম, রণবীর সাহা দীপ্ত, ফারজানা ইসলাম নিশি সহ ৮ সদস্যের একটি দল।

উক্ত ব্লাড ব্যাংকের সভাপতি হাসিবুল ইসলাম সবুজের নেতৃত্বে রক্তের গ্রুপ পরীক্ষিত সকল লোকদের বন্ধন স্বরূপ ব্যাক্তিদের নাম, ঠিকানা, রক্তের গ্রুপ ও মোবাইল নাম্বার সম্বলিত ব্লাড ডোনেট সদস্য হিসাবে প্রত্যেককে কার্ড প্রদান করা হয়। ব্লাড টেস্টের ফ্রি ক্যাম্পেইন এর সময় মেলা কমিটির নের্তৃবৃন্দসহ ‘নান্দাইল উপজেলা ব্লাড ডোনেট সোসাইটি’র নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই