তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বাল্য বিয়ে প্রতিরোধে সমাবেশ

গৌরীপুরে বাল্য বিয়ে প্রতিরোধে সমাবেশ
[ভালুকা ডট কম : ১৭ এপ্রিল]
বাল্য বিয়ে প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষে ময়মনসিংহের গৌরীপুরে সিধলা ইউনিয়ন পরিষদের উদ্যোগে মনাটি বাজারে বুধবার (১৭ এপ্রিল) দুপুর ২টায় এক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সিধলা ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও ইউপি সচিব লিটন মিয়ার সঞ্চালনায় সমাবেশের আলোচনা সভায় বাল্য বিয়ের কুফল তুলে ধরে বক্তব্য দেন, উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সাইফুল আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন, গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, কবুলেন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহমেদ হোসেন, মনাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান মিয়া, বালিজুড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মজিদ প্রমুখ।এতে স্থানীয় নারী-পুরুষ, গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক-শিক্ষার্থীরা অংশগ্রহন করেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই