তারিখ : ১৭ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় প্রান্তিক কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ

ভালুকায় প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ
[ভালুকা ডট কম : ১৮ এপ্রিল]
বৃহস্পতিবার দুপুরে ভালুকা উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর উদ্যোগে উপজেলা কমলা উন্নয়ন প্রকল্প হল রুমে একশত ৬০জন প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ২৫কেজি সার ও ৫কেজি করে ধানের বীজ বিতরণ করা হয়েছে।

ওই অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) রোমেন শর্মার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান সেলিনা রশিদ,উপজেলা আ’লীগের যুগ্ন সম্পাদক ওমর হায়াত খান নঈম, পৌর আ’লীগ নেতা হাজী নূরুল ইসলাম ও উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা জেসমিন নাহার।

এ সময় উপ-সহকারী কৃষি কর্মকর্তা,স্থানীয় বিভাগীয় কর্মকর্তা ও আ’লীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।উপজেলার একশত ৬০ জন কৃষকের মাঝে প্রতি জনে ০৫কেজি করে ধানের বীজ,এমওপি ১০কেজি ও ডিএপি ১৫কেজি করে সার বিনামূল্যে বিতরণ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই