তারিখ : ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের স্মারকলিপি

রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের স্মারকলিপি
[ভালুকা ডট কম : ১৮ এপ্রিল]
রাজনৈতিক ছাত্র সংগঠনের উপর আরোপিত নিষেধাজ্ঞা প্রত্যাহার এবং দলীয় টেন্ট পুনঃনির্মাণের দাবি করেছে রাবি শাখা ছাত্রদল। বৃহস্পতিবার বেলা ১১টায় প্রক্টর দপ্তরে এসব দাবি জানিয়ে স্মারকলিপি দেয় সংগঠনটির নেতা-কর্মীরা।

স্মারকলিপিতে জানানো হয়েছে- ‘দীর্ঘদিন যাবত রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সকল রাজনৈতিক ছাত্র সংগঠনের কর্মকান্ডের ওপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। বর্তমানে যা অযৌক্তিক। সম্প্রতি রাকসু নির্বাচন সম্পাদনের লক্ষে প্রশাসন যে উদ্যোগ গ্রহন করেছে তা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার। কিন্তু সকল রাজনৈতিক ছাত্র সংগঠন যদি তাদের আদর্শ বিস্তারে সুষ্ঠু ভাবে সাংঘঠনিক কার্যক্রম পরিচালনা করতে না পারে তবে ৩৫হাজার শিক্ষার্থীর যৌক্তিক দাবি প্রকাশে বিঘ্ন সৃষ্টি করবে। যা অর্থপূর্ণ রাকসু নির্বাচন হওয়ার নিশ্চয়তা প্রদান করে না।

এছাড়াও ছাত্রদল রাবি শাখার দলীয় টেন্ট ভেঙ্গে ফেলে শহীদ বুদ্ধিজীবী চত্ত্বর নির্মাণ করা হয়েছে। এমতাবস্থায় ক্যাম্পাসে রাজনৈতিক ছাত্র সংগঠনের সহাবস্থান নিশ্চিত করে দলীয় টেন্ট পূনঃনির্মাণের দাবি জানাচ্ছি।

জানতে চাইলে ছাত্রদল রাবি শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক সামসুদ্দীন চৌধুরী সানিন বলেন,আমারা দীর্ঘদিন নিরাপত্তাহীনতার কারণে ক্যাম্পাসের বাহিরে অবস্থান করছি। এমতাবস্থায় ক্যাম্পাসে আমাদের দলীয় টেন্ট পুনঃনির্মান করে সহাবস্থান চাই।

এ সময় উপস্থিত ছিলেন রাবি শাখা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রাজু আহমেন মামুন, প্রচার সম্পাদক মেহেদি হাসান, সদস্য তুষার শেখ, জহিরুল ইসলাম, ফারুক হোসেন, আব্দুল লতিফ সম্রাট, এম এইচ মারুফ একরামুল হকসহ বিভিন্ন হল ও অনুষদের নেতৃবিন্দ#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই