তারিখ : ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় অবৈধ বালি উত্তলনের অভিযোগে কারাদন্ড

শার্শায় অবৈধ বালি উত্তলনের অভিযোগে ৫০ হাজার টাকা জরিমানা ও কারাদন্ড
[ভালুকা ডট কম : ১৮ এপ্রিল]
যশোরের শার্শায় অবৈধ ভাবে বালি উত্তলনের অভিযোগে মোজাম্মেল হক (৪৫) নামে এক ব্যক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা ও ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। এসময় ১৮ লাখ টাকা মুল্যের ৫০ হাজার সিএফটি বালি জব্দ করেন। দন্ডপ্রাপ্ত মোজাম্মেল উপজেলার ডিহি ইউনিয়নের ফুলসর গ্রামের  মৃত খলিল মোড়লের ছেলে।বৃহস্পতিবার বিকাল ৪ টায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মৌসুমি জেরীন কান্তা এ কারাদন্ড প্রদান করেন।

শার্শা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মৌসুমি জেরীন কান্তা বিষয়টি নিশ্চিত করে জানান, তাদের কাছে অভিযোগ আসে শার্শার ডিহি ইউনিয়নের ফুলসর গ্রামের কায়রের বিলে অবৈধ ভাবে বালি উত্তলন করা হচ্ছে। পরে তিনি অভিযান চালিয়ে ১৮ লাখ টাকা মুল্যের ৫০ হাজার সিএফটি বালি জব্দ করেন। এসময় বালি উত্তলনের অভিযোগে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ ক্ষমতা বলে অভিযুক্ত মোজাম্মেলকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ অভিযানে অংশ নিয়ে ভ্রাম্যমান আদালতকে সহযোগীতা করেন, শার্শার গোড়পাড়া পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বাবুল হোসেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই