তারিখ : ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মান্দায় পুলিশ হেফাজতে একজনের মৃত্যু

মান্দায় পুলিশ হেফাজতে একজনের মৃত্যু
[ভালুকা ডট কম : ২০ এপ্রিল]
নওগাঁর মান্দায় পুলিশ হেফাজতে বাবুল হোসেন ওরফে বাবু মোল্লা (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার ভোরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি মারা যান। মৃত: বাবু উপজেলার ভারশো ইউনিয়নের চেরাগপুর গ্রামের মোজাম্মেল হকের ছেলে।

মান্দা থানার ওসি মোজাফফর হোসেন জানান, নারী নির্যাতন মামলার গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামি উপজেলার পরানপুর ইউনিয়নের বানিসর গ্রামের মৃত: আব্দুল জলিলের বিধবা স্ত্রী পারভীন বিবিকে (৪২) ধরতে শুক্রবার গভীর রাতে অভিযান দেয় পুলিশ। এ সময় পারভীন বিবির ঘরে বাবু মোল্লাকে আপত্তিকর অবস্থায় ধরে ফেলা হয়। পুলিশ পারভীনকে গ্রেফতারসহ বাবুকেও হেফাজতে নিয়ে থানায় ফিরছিল। পথে বাবু অসুস্থ হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে চিকিৎসা চলার কিছু সময়ের মধ্যেই বাবু মারা যায়।

আসামি পারভীন বিবি জানান, মোবাইল ফোনের মাধ্যমে বাবুর সথে তার পরিচয়। সেই সুত্র ধরে শুক্রবার সন্ধ্যায় বাবু তার বাড়িতে আসে। রাতে একই ঘরে অবস্থানের সময় পুলিশ দুজনকে আটক করে। এরপর পুলিশ দুইজনকে নিয়ে থানায় ফেরার পথে বাবু অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেয়া হয়। সেখানেই সে মারা যায়।

মান্দা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক বিজয় কুমার জানান, ভোররাতে বাবুকে নিয়ে পুলিশ হাসপাতালে আসেন। এ সময় বাবু জানায় রাতে তিনি দুইটি যৌন উত্তেজক ট্যাবলেট খেয়েছেন এবং অসুস্থ্যবোধ করছেন। তার ভাষ্য অনুযায়ী চিকিৎসা শুরু করা হয়। এর কিছু সময়ের মধ্যে বাবু জ্ঞান হারিয়ে ফেলেন ও মারা যান।

এদিকে শনিবার সকাল সাড়ে ৯টার দিকে বাবুর সুরতহাল রিপোর্ট তৈরি করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও খন্দকার মুশফিকুর রহমান। এ সময় বাবুর মা-বাবা, ভাইসহ আত্মীয়-স্বজন, মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু সালেহ মোহাম্মদ আশরাফুল ইসলাম ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ইউএনও খন্দকার মুশফিকুর রহমান জানান, নিহত বাবুর শরীরে বাহ্যিক আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। ময়না তদন্তের মাধ্যমে তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। মান্দা থানার ওসি মোজাফফর হোসেন আরো জানান, নিহত বাবুর লাশ ময়না তদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই