তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁও রেলওয়ে ষ্টেশন পরিদর্শনে মার্কিন রাষ্ট্রদূত

গফরগাঁও রেলওয়ে ষ্টেশন পরিদর্শনে মার্কিন রাষ্ট্রদূত
[ভালুকা ডট কম : ২৩ এপ্রিল]
ময়মনসিংহের গফরগাঁও রেলওয়ে ষ্টেশন পরিদর্শন করেছেন বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আর্ল আর মিলার। মঙ্গলবার সকালে আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের গফরগাঁও রেলওয়ে ষ্টেশনে যাত্রা বিরতির সময় মার্কিন রাষ্ট্রদূত আর্ল আর মিলার ট্রেন থেকে নেমে সকাল ৯.৪৭ মিনিটি থেকে ৯.৫৭ মিনিট পর্যন্ত রেলওয়ে ষ্টেশনের প্লাটফর্মে অবস্থান করেন।

এ সময় তিনি প্লাটফর্মের অবস্থানরত সাধারন যাত্রীদের সাথে কথা বলেন এবং রেলভ্রমনে সুযোগ-সুবিধার খোঁজ খবর নেন। বাংলাদেশ রেলওয়ের ট্রাফিক ইন্সপেক্টর (পরিবহন ও বাণিজ্যিক) তৌহিদুল ইসলাম রুবেল, রেলওয়ের সহকারি কমান্ডেন্ট শহিদুল ইসলাম ও গফরগাঁও রেলওয়ে ষ্টেশন মাষ্টার আশরাফ চৌধুরী মার্কিন রাষ্টদূতকে স্বাগত জানান। মার্কিন রাষ্ট্রদূত আন্তঃনগর তিস্তা ট্রেনের ১৩১৫ নং বগীতে (কোচ-চ) সাধারন যাত্রীদের সাথে রেল ভ্রমন করে রাজধানী ঢাকা থেকে ময়মনসিংহ যাচ্ছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই