তারিখ : ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে জাতীয় পুষ্টি সপ্তাহ পালিত

তজুমদ্দিনে জাতীয় পুষ্টি সপ্তাহ পালিত
[ভালুকা ডট কম : ২৩ এপ্রিল]
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর আয়োজনে ‘খাদ্যের কথা ভাবলে, পুষ্টির কথাও ভাবুন’ এই প্রতিপাদ্যে ভোলার তজুমদ্দিনে জাতীয় পুষ্টি সপ্তাহ ২০১৯ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সকাল ১০টায় স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তার নেতৃত্বে একটি র‌্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে শেষ হয়।

পরে স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে হাসপাতালের আরএমও ডা. জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. আ.ফ.ম আখতার হোসেন। সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ মোঃ ছবিরুল হক, কারিতাসের ক্লাষ্টার ম্যানেজার হাবিবুর রহমান, এম.পি.ই.পি.আই মোঃ মিজানুর রহমান, স্বাস্থ্য পরিদর্শক রুহুল আমিন, এস.আই মিনা রাণী মজুমদার, সহকারী স্বাস্থ্য পরিদর্শক মোঃ জাহিদ হোসেন, রাবেয়া আক্তার ও স্বাস্থ্য সহকারী মোঃ তরিকুল ইসলাম প্রমুখ।

সভায় জানানো হয় ২৩ এপ্রিল থেকে আগামী ২৯ এপ্রিল ৭ দিন জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে উপজেলা স্বাস্থ্য বিভাগ সরকারের গৃহীত বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ণ করবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই