তারিখ : ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে কৃষকের মাঝে কৃষি প্রনোদনা প্রদান

নান্দাইলে ১ হাজার ৮০ জন কৃষকের মাঝে কৃষি প্রনোদনা প্রদান
[ভালুকা ডট কম : ২৩ এপ্রিল]
ময়মনসিংহের নান্দাইলে আউশ আবাদ বৃদ্ধির লক্ষ্যে চলতি অর্থ বছরে কৃষি প্রনোদনা কর্মসূচীর আওতায় উপজেলার ১ হাজার ৮০ জন কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। নান্দাইল উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্দ্যোগে মঙ্গলবার (২৩শে এপ্রিল) উপজেলা পরিষদে এ কর্মসূচীর উদ্বোধন করেন নির্বাহী অফিসার মো. মোসাদ্দেক মেহেদী ইমাম।

উপজেলা কৃষি অফিসার মো. নাসির উদ্দিনের সভাপতিত্বে কর্মসূচী উদ্বোধনকালে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী আবুল খায়ের মিয়া, মাধ্যমিক শিক্ষা অফিসার রুকন উদ্দিন আ‏হম্মদ, নির্বাচন কর্মকর্তা মাহমুদুল হক, নান্দাইল প্রেসক্লাবের সাধারন সম্পাদক এনামুল হক বাবুল প্রমুখ।

এসময় উপসহকারী কৃষি কর্মকর্তাবৃন্দ এবং স্থানীয় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকরা উপস্থিত ছিলেন। উপজেলা কৃষি কর্মকর্তা নাসির উদ্দিন জানান, আউশ ধান বৃদ্ধির লক্ষ্যে ১ হাজার ৮০ জন কৃষকের মাঝে ৫ কেজি বীজ, ১৫কেজি ডিএপি সার ও ১০ কেজি করে এমওপি সার বিতরণ করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই