তারিখ : ২০ আগস্ট ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে দুই মাদকসেবী আটক

তজুমদ্দিনে দুই মাদকসেবী আটক
[ভালুকা ডট কম : ২৪ এপ্রিল]
ভোলার তজুমদ্দিনে পুলিশ অভিযান চালিয়ে গাঁজাসহ দুই সেবনকারীকে আটক করেন। পরে তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি মামলা দায়ের করেন।

তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ ফারুক আহম্মদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তজুমদ্দিন থানা পুলিশ মঙ্গলবার রাত সাড়ে ৮টায় উপজেলার শশীগঞ্জ বাজারের দক্ষিণ মাথায় কৃষি ব্যাংকের সামনে অভিযান পরিচালনা করেন। এ সময় ১০ গ্রাম গাঁজাসহ আলমগীরকে (৩৩) আটক করে। আটককৃত আলমগীর চাঁদপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের হাজিকান্দি গ্রামের আব্দুল জলিলের ছেলে।

অপরদিকে রাত সাড়ে ৯ টায় চাঁদপুর ইউনিয়নের আড়ালিয়া গ্রামের কালিবাজার এলাকায় পুলিশ অভিযান চালিয়ে ১০ গ্রাম গাঁজাসহ বেলালকে (২৭) আটক করেন। আটককৃত বেলাল আড়ালিয়া গ্রামের নাজিম উদ্দিনের ছেলে। আটককৃদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই