তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

আত্রাইয়ে র‌্যাবের অভিযানে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী আটক
[ভালুকা ডট কম : ২৫ এপ্রিল]
নওগাঁর আত্রাইয়ে এক কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) নাটোর ক্যাম্পের সদস্যরা। বৃস্পতিবার সকালে তাদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা  হয়েছে।

আটককৃতরা হলো পার্শ্ববর্তী রাণীনগর উপজেলার বিশঘরিয়া গ্রামের আব্দুস ছামাদের ছেলে বাবু (৪৫), কুয়াকান্তি গ্রামের খলিলুর রহমানের ছেলে ইয়াকুব আলী প্রামানিক (৩৬) ও বনপুকুর গ্রামের আবুল কালামের ছেলে পাইলট (৩৫)।

রাজশাহী র‌্যাব-৫ সিপিসি ২ নাটোর ক্যাম্পের এস আই মো: মুনিরুজামান মিয়া জানান, বুধবার বিকেলে আত্রাই উপজেলার দেবনগর এলাকায় অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে এক কেজি গাঁজা, নগত অর্থ ও তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়। পরে তাদের নামে মাদক আইনে একটি মামলা দায়ের করে আত্রাই থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: মোবারক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককুতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়োন্ত্রণ আইনে একটি মাললা দায়ের করা হয়েছে এবং বৃহস্পতিবার সকালে তাদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই