তারিখ : ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাবিতে সামাজিক সংগঠন ‘বন্ধন’র যাত্রা শুরু

রাবিতে সামাজিক সংগঠন ‘বন্ধন’র যাত্রা শুরু
[ভালুকা ডট কম : ২৮ এপ্রিল]
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) সামাজিক সংগঠন বন্ধনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সমাজ বিজ্ঞান বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী মুসফিকা তাসলিমকে আহ্বায়ক এবং মনোবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সোহানুর রহমান সোহানকে সদস্য সচিব করে নয় সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। রোববার দুপুরে শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র শিক্ষক মিলনায়তনে সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি আমজাদ হোসাইন এ কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন, মনোবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আশরাফুল ইসলাম, মিজানুর রহমান, বাংলা বিভাগের তৃতীয় বর্ষের রাশেদুল ইসলাম, সমাজ বিজ্ঞান বিভাগের নাইম আশরাফ, তমাল হোসাইন, প্রীতি রায় এবং আল-আমিন প্রমুখ।

প্রসঙ্গত, রাজশাহী এলাকার আর্থ সামাজিক অবস্থার কাঙ্খিত পরিবর্তন সাধনের লক্ষে স্থায়ীত্বশীল উন্নয়নের মাধ্যমে, আত্মনির্ভরশীল সুখী ও সমৃদ্ধশালী অবক্ষয়মুক্ত সমাজ গঠন করাসহ মোট ১১ টি উদ্দেশ্যকে সামনে রেখে ২০১৭ সালে যাত্রা শুরু করে সংগঠনটি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই