তারিখ : ২০ জুলাই ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশাল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

থানায় জীবনের নিরাপত্তা চেয়ে জিডি” ৯দিন পর মারা গেল মেধাবী শিক্ষার্থী মাসুম
ত্রিশাল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন  
[ভালুকা ডট কম : ২৮ এপ্রিল]
ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার ৪নং ওয়ার্ডের বাসিন্দা তাজুল ইসলামের ছেলে মাজহারুল ইসলাম মাসুম টাঙ্গাইল জেলার সরকারী এমএম কলেজে উদ্ভিদ বিভাগের অনার্স শেষ বর্ষের শিক্ষার্থী। বাবার ইচ্ছা ছিল ছেলে শিক্ষিত হয়ে বড় একজন কর্মকর্তা হবে। বাবার ইচ্ছা পুরন করতে মাসুম রাজনীতিতে জড়িয়ে না পরে শিক্ষা জীবন চালিয়ে যাচ্ছিল। বাবার ইচ্ছা পুরন করার আগেই হঠাৎ করে নিবে গেল মেধাবী শিক্ষার্থী মাসুমের জীবনের আলো।

জানাগেছে,মাসুম ঐ এলাকার একটি ভাড়াবাসায় থেকে লেখাপড়া করছিল। গত-১৭এপ্রিল রাত নয়টার পর অজ্ঞাত কারনে ০১৮৩০-৩৫১৩৪৬ নাম্বার মোবাইল ফোন থেকে মাসুমকে প্রাণনাশের হুমকী দেয়। তারই প্রেক্ষিতে সে টাঙ্গাইল সদর থানাই জিবনের নিরাপত্তায় একটি জিডি করেন। এবং পারিবারিক সদস্যদের জানিয়েছিলেন। জিডির ৯দিন পর ২৭ এপ্রিল ত্রিশালে মোবাইল ফোনে খবর আসে মাসুম তার ভাড়াবাসায় ২৬ এপ্রিল গলায় ফাসঁ দিয়ে আত্বহত্যা করেছে। খবর পেয়ে মাসুমের বড় ভাই আব্দুল্লাহ আল মামুন স্বজনদের নিয়ে টাঙ্গাইল সদর থানায় যায়। পুলিশের সহযোগিতায় শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে গিয়ে লাশ দেখে বুঝতে পারে তাকে তাকে হত্যা করা হয়েছে। এঘটনায় ২৭এপ্রিল মাসুমের বড়ভাই আব্দুল্লাহ আল মামুনকে বাদী করে একটি অপমৃত্যুর অভিযোগ এন্টি করে স্বজনদের হাতে মাসুমের লাশ দেয়া হয়। এবং তাকে তার গ্রামের বাড়ীতে নিয়ে এসে রাত ৯টার পর তাকে দাফন করা হয়।

পরে রোববার দুপুরে মাসুমের বড় ভাই আব্দুল্লাহ আল মামুন ত্রিশালে প্রেসক্লাবে হত্যার বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেন। এসময় ত্রিশাল পৌরসভার প্যানেল মেয়র সাবেক অধ্যাপক গোলাম মোস্তুফা, ১নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল করিম সেলিম উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই