তারিখ : ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মে দিবস পালিত

ভালুকায় মে দিবস পালিত
[ভালুকা ডট কম : ০১ মে]
আজ ভালুকায় ঐতিহাসিক মে দিবস পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষ্যে ভালুকা উপজেলা প্রশাসন উপজেলা পরিষদ চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করেন। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ভালুকা আঞ্চলিক শ্রমিকলীগ কার্যালয় চত্বরে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান ড. সেলিনা বেগম, ভালুকা মডেল থানার নবাগত ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মাইন উদ্দিন, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, জাতীয় শ্রমিকলীগ ভালুকা আঞ্চলিক শাখার সভাপতি নজরুল ইসলাম সরকার, সাধারন সম্পাদক ইব্রাহিম খলিল, শ্রমিক নেতা বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা খান, ওসি (অপারেশন) আবুল কালাম আজাদ। এছাড়াও বিভিন্ন শ্রমিক সংগঠন পৃথক পৃথক কর্মসূচির মাধ্যমে দিবসটি পালন করে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই