তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মডেল মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন

ভালুকায় মডেল মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৩ মে]
ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিষ্ঠিত ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র স্থাপন প্রকল্পের আওতায় ভালুকা উপজেলায় ভালুকা বাজার কেন্দ্রীয় মডেল মসজিদের নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

জানাযায়, ০৩ এপ্রিল শুক্রবার পবিত্র জুমাবাদ মসজিদেও নির্মান কাজের শুভ উদ্বোধন করেন সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু।এ সময় উপস্থিত ছিলেন ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, ভালুকা মডেল থানা ইনচার্জ মো. মাইন উদ্দিন, ইসলামিক ফাউন্ডেশন ভালুকা ফিল্ড সুপারভাইজার আ.ন.ম মাহফুজুল হক প্রমুখ।

বাস্তবায়নে মডেল মসজিদটি নির্মাণ কাজের ১৩ কোটি ৫ লক্ষ ৩৩ হাজার ৩শত টাকা ২.৪৪ পয়সা ব্যয় হবে। এক বছরের মধ্যে দৃষ্টি নন্দন ১৭০ ফুট দৈর্ঘ্য, ১১০ ফুট প্রস্থ্য মসজিদটি নিমার্ণ কাজ দ্রুতগতিতে সমাপ্ত করা হবে বলে ঠিকাদারী প্রতিষ্ঠান জানিয়েছে।

স্থানীয় জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ব্যক্তিবর্গ, ওলামায়ে কেরামগন, শিক্ষক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। দোয়া পরিবেশন করেন মসজিদের খতিব আলহাজ্ব মেহের উদ্দিন বরাইদী।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই