তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

এসএসসি পরীক্ষায় ফেল করায়
গফরগাঁওয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা
[ভালুকা ডট কম : ০৬ মে]
এসএসসি পরীক্ষায় ফেল করায় ময়মনসিংহের গফরগাঁওয়ে মোঃ রকিবুল ইসলাম(১৬) নামে এক শিক্ষার্থী ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্নহত্যা করেছে। সোমবার উপজেলার গফরগাঁও ইউনিয়নের বাসুটিয়া ব্রীজ এলাকায় জয়দেবপুর থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী ডেমু ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে সে।

নিহত শিক্ষার্থীর বাড়ি পশ্বর্বর্তী নান্দাইল উপজেলার বীর কমাটখালী গ্রামের।তার বাবার নাম বুলবুল মিয়ার।শিক্ষার্থী রকিবুল ইসলাম বাবা-মায়ের এক মাত্র ছেলে এবং বীর কমাটখালী  জেবি উচ্চ বিদ্যালয়ের ছাত্র। রকিবুল ২০১৯ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় নান্দাইল উপজেলার বীর কমাটখালী জেবি উচ্চ বিদ্যালয়ের নিয়মিত ছাত্র হিসেবে অংশ গ্রহণ করে।

সোমবার এস এস সি পরীক্ষার ফলাফলের গণিত বিষয়ে ফেল করায় সে মানসিকভাবে ভেঙে পড়ে এক পর্যায়ে বাড়ী থেকে বের হয়ে গফরগাঁও এসে বাসুটিয়া ব্রীজ এলাকায় চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে রকিব আত্মহত্যা করে । গফরগাঁও জের আরপি ফাঁড়ি ইনচার্জ এসই শহিদুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই