তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা উপজেলা পরিষদের মাসিক সন্বয়সভা অনুষ্ঠিত

ভালুকা উপজেলা পরিষদের মাসিক সন্বয়সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৯ মে]
আজ দুপুরে উপজেলা পরিষদের মাসিক সন্বয় সভা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদের সভাপতিতে পরিষদ সভা কক্ষে অনুষ্ঠিত হয়।

সভার শুরুতেই উদ্বোধনী বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু উপজেলা পরিষদের অর্থায়নে চলমান উন্নয়ন প্রকল্প সমূহ নির্ধারিত সময়ের মধ্যেই নির্মান কাজ সমাপ্ত করার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানিয়ে বলেন চলামান প্রকল্প বাস্তবায়নে কোন প্রকার অনিয়ম দূর্নীতি রোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান।

এতে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান ড. সেলিনা আক্তার, উথুরা ইউপি চেয়ারম্যান বজলুর রহমান তালুকদার, মেদুয়ারী ইউপি চেয়ারম্যান জেসমীন নাহার রানী, ভারাডোবা ইউপি চেয়ারম্যন শাহ আলম তরফদার, ধীতপুর ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম, বিরুনীয়া ইউপি চেয়ারম্যান রিদুয়ান ছারুয়ার রব্বানী,মল্লিকবাড়ী ইউপি চেয়ারম্যান এস.এম আকরাম হোসাইন, ডাকাতিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ছাইফুল ইসলাম, কাচিনা ইউপি চেয়ারম্যান মুশফিকুর রহমান লিটন, হবিরবাড়ী ইউপি চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ ও রাজৈ ইউপি চেয়ারম্যান নূরুল ইসলাম বাদশাহ। উপজেলা প্রশাসনের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।#

 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই