তারিখ : ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা
[ভালুকা ডট কম : ০৯ মে]
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে জাতীয় পতাকা উত্তোলন বঙ্গবন্ধু ও কবি নজরুলের প্রতিকৃতিতে পুষ্পস্তপক অর্পন  বর্নাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায়  জাতীয় সঙ্গীতের সঙ্গে সঙ্গে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন অনুষ্ঠানের উদ্বোধন করেন। পরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে উপাচার্যের নেতৃত্বে এক বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রধান  সড়ক প্রদক্ষিণ করে।

শোভাযাত্রা শেষে  প্রশাসনিক ভবনের হলরুমে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান । প্রধান অতিথি  বলেন বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা কালে যারা সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ভবিষ্যতে বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে সকলের সহযোগীতা কামনা করেন। জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কমিটির  আহবায়ক সুজন আলীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন।বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. জালাল উদ্দিন,ব্যবসা প্রশাসনের ডিন ড.সুব্রত কুমার দে,সমাজ বিজ্ঞান বিভাগের ডিন নজরুল ইসলাম, কলা অনুষদের ডিন শাহাব উদ্দিন বাদল,প্রক্টর উজ্জল কুমার প্রধান,সহকারি প্রক্টর আল জাবের,সঞ্জয় মুখার্জি,ভারপ্রাপ্ত  রেজিস্ট্রার ড. হুমায়ুন কবীর, শিক্ষক সমিতির সভাপতি শফিকুল ইসলাম,উপ পরিচালক জনসংযোগ বিভাগ এস এম হাফিজুর রহমান প্রমূখ।

উল্লেখ্য, ২০০৬ সালের ০৯ মে জাতীয় সংসদে ‘জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় আইন’ পাস হয়। বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেটের সিদ্ধান্ত অনুযায়ী এ দিনটি বিশ্ববিদ্যালয় দিবস হিসেবে পালন করা হচ্ছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই