তারিখ : ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে ৪ হাজার ২৫ পিস ইয়াবাসহ গ্রেফাতার দুই

সখীপুরে ৪ হাজার ২৫ পিস ইয়াবাসহ গ্রেফাতার দুই
[ভালুকা ডট কম : ১১ মে]
টাঙ্গাইলের সখীপুরে ৪ হাজার ২৫ পিস ইয়াবাসহ দুই কারবারীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শনিবার (১১ মে) বেলা ১১টার দিকে পুলিশ সুপারের কার্যালয় সম্মেলন কক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিকুল ইসলাম এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এতথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলো- সখীপুর উপজেলার বহেড়াতৈল ইউনিয়নের হামচালা গ্রামের সবুজ আল মামুনের স্ত্রী শারমিন সুলতানা ওরফে সোমা আক্তার (২২) এবং একই উপজেলার দাড়িয়াপুর ইউনিয়নের বড় মৌষা গ্রামের মোংলা মিয়ার ছেলে সোহেল মিয়া (১৯)। শনিবার তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় গ্রেফতারকৃত আসামী শারমিন সুলতানা ওরফে সোমা আক্তারের স্বামী সবুজ মিয়া পলাতক রয়েছে।

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিকুল ইসলাম বলেন- শুক্রবার রাতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে সখীপুর উপজেলার সিলিমপুর এলাকায় অভিযান চালিয়ে ৪ হাজার ২৫ পিস ইয়াবাসহ সোমা আক্তার ও সোহেল মিয়াকে আটক করা হয়।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই