তারিখ : ২৫ আগস্ট ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় ফেনসিডিল-মদসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

শার্শায় ফেনসিডিল-মদসহ ৫ মাদক ব্যবসায়ী আটক
[ভালুকা ডট কম : ১১ মে]
যশোরের শার্শা উপজেলার রুদ্রপুর সীমান্ত থেকে ৬৮ বোতল ফেন্সিডিল ও ১৩ বোতল মদসহ পাঁচজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। আটককৃতরা সবাই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে জানা যায়। শনিবার (১১ মে) সকালে বিজিবি সদস্যরা সীমান্তে অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটককৃতরা হলো, শার্শা থানার বাইকোলা গ্রামের খাইরুলের ছেলে মফিজুল মন্ডল (৩০), একই গ্রামের আনার হোসেনের ছেলে আলমগীর হোসেন (২১), খোরশেদ আলীর ছেলে ইকবাল হোসেন (২৮), অগ্রভূলাট গ্রামের আদম আলী মন্ডলের ছেলে তরিকুল ইসলাম (৩৫) ও রুদ্রপুর গ্রামের মোসলেম কাজীর ছেলে শহিদুল ইসলাম (৩৫)। শহিদুলকে মদদদাতা হিসেবে আটক করা হয়েছে বলে জানায় বিজিবি। তবে, এসময় অপর এক মাদক ব্যবসায়ী কৌশলে পালিয়ে যায়।

খুলনা-২১ বিজিবি ব্যাটালিয়নের উপ অধিনায়ক মেজর সোহেল আহম্মেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, ভারত থেকে মাদক ব্যবসায়ীরা মাদকের একটি চালান নিয়ে সীমান্তে অপেক্ষা করছে দেশে প্রবেশের জন্য। এমন সময় সেখানে অভিযান চালিয়ে বিজিবি সদস্যরা চারজন মাদক ব্যবসায়ীকে আটক করে। পরে তাদের কাছ থেকে ৬৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

অপরদিকে, শনিবার সকালে রুদ্রপুর বিওপির একটি টহল দল পূর্ব রুদ্রপুর মেহগনি বাগান থেকে ১৩ বোতল বাংলা মদ ও দৌলতপুর বিওপির টহল দল দৌলতপুর মাঠের মধ্যে থেকে ৭৮ কেজি চা পাতা, ২৩০ বোতল দুলহান কেশ কালার ও ৩৫০ পিস নেহা মেহেদী আটক করে। আটককৃত মালামালের আনুমানিক মূল্যঃ ১,০৫,৩৫০/- টাকা।আটককৃত আসামী ও মাদকদ্রব্য থানায় সোপর্দ করার কার্যক্রম ও পণ্য সামগ্রী বেনাপোল কাস্টমস এ জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় বিজিবি। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই