তারিখ : ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে যুবকের ফাঁসিতে আত্মহত্যা

সখীপুরে যুবকের ফাঁসিতে আত্মহত্যা
[ভালুকা ডট কম : ১২ মে]
টাঙ্গাইলের সখীপুরে বিদেশ যাওয়ার টাকা সংগ্রহ করতে না পেরে গলায় ফাঁস লাগিয়ে শাহজালাল (২৫) নামের এক যুবক আত্মহত্যা করেছে। রোববার সকাল ১১টায় উপজেলার কালিয়া ইউনিয়নের উত্তর আড়াইপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

খবর পয়ে বাড়ির পাশে একটি আম গাছের ডালে গলায় রশি লাগানো ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে থানা পুলিশ। নিহত শাহজালাল ওই গ্রামের আবদুস সবুরের ছেলে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে।

জানা যায়, গত তিনমাস আগে বিদেশ যাওয়ার জন্য ৭০ হাজার টাকা জমা দেয় শাহজালাল। ভিসা আসায় বাকী টাকা পরিশোধের জন্য তাকে চাপ দেন আদম ব্যবসায়ী। অনেক চেষ্টা করে টাকা সংগ্রহ করতে না পেরে অবশেষে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে সে।

সখীপুর থানার ওসি (তদন্ত) লুৎফুল কবির বলেন- এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই