তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে চাদা বাজির অভিযোগে ২জন গ্রেফতার

ত্রিশালে চাদা বাজির অভিযোগে ২জন গ্রেফতার
[ভালুকা ডট কম : ১৩ মে]
ময়মনসিংহের ত্রিশালে চাদা বাজির অভিযোগে আব্দুল কাদির সহ ২জনকে গ্রেফতার করেছে ত্রিশাল থানা পুলিশ।

জানাগেছে, ত্রিশাল উপজেলার খাগাটি এলাকায় স্থানীয় মৎসচাষী কামরুজ্জামানের নিকট পাশ্ববর্তী আব্দুল কাদির ঈদগাহ বাজারে ৩লক্ষ টাকা চাদা দাবী করেন। চাদা দিতে অসম্মতি প্রকাশ করায় কাদিরের নির্দেশে তার বাহিনীরা কামরুজ্জামানকে ব্যপক মারধর করে। এঘটনায় ৭জনকে আসামী করে গত  ৮মে কামরুজ্জামান বাদী হয়ে ত্রিশাল থানায় একটি মামলা দায়ের করেন। ঐ মামলায় আব্দুল কাদির গ্রেফতার এবং শাহজাহান বর্তমানে ময়মনসিংহ কারাগারে রয়েছে।

মামলার বাদী কামরুল ইসলাম জানান, আব্দুল কাদির এলাকায় সন্ত্রাসী কাদির নামে পরিচিত। তার বিরুদ্ধে থানা এবং আদালতে একাধিক মামলা রয়েছে। তার ভয়ে এলাকার লোকজন  চলা ফেরা করতে ভয়পায়।  কাদির বর্তমানে কারাগারে থাকায় খাগাটি গ্রামবাসী শস্তিতে রয়েছে।

ত্রিশাল থানা অফিসার ইনচার্জ আজিজুর রহমান জানান, আব্দুল কাদিরকে ৮মে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও ঐ মামলায় গতকাল শাহজাহান নামে এক আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। অন্যন্য আসামিরা পলাতক রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই