তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ছাত্রলীগের কেন্দ্রিয় কমিটির সহ সম্পাদক হলেন রিফাত

ছাত্রলীগের কেন্দ্রিয় কমিটির সহ সম্পাদক হলেন গৌরীপুরের রিফাত
[ভালুকা ডট কম : ১৪ মে]
বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রিয় কমিটির সহ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ময়মনসিংহের গৌরীপুর উপজেলা ছাত্রলীগ নেতা ফজলে রাব্বি খান রিফাত। সোমবার (১৩ মে) বাংলাদেশ ছাত্রলীগের ৩০১ সদস্য বিশিষ্ট এ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।রিফাত বর্তমানে বাংলাদেশ বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য ফজলে রাব্বি খান রিফাত গৌরীপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, গৌরীপুর সরকারি কলেজের সাবেক ভি.পি ও সাবেক ইউপি চেয়ারম্যান, আওয়ামী লীগ নেতা দেওয়ান কাঞ্চন খানের ছেলে। তার গ্রামের বাড়ি এ উপজেলার মাওহা ইউনিয়নে ও বর্তমান বাসা পৌর শহরের স্টেশন রোড এলাকায়। রাজধানীতে অবস্থান করে লেখাপড়ার পাশাপাশি রিফাত ছাত্রলীগের কেন্দ্রিয় কর্মকান্ডে সক্রিয় ভূমিকা পালন করে আসছেন। এর আগে তিনি গৌরীপুরে ছাত্রলীগের কর্মসূচীতে  সক্রিয় ভূমিকা পালন করেন।

ফজলে রাব্বি খান রিফাতকে কেন্দ্রিয় ছাত্রলীগের সহ সম্পাদক নির্বাচিত করায় ছাত্রলীগের কেন্দ্রিয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে অভিনন্দন জানান ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সদস্য ও গৌরীপুর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক মশিউর রহমান কাউসার, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি নাজিমূল ইসলাম শুভ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনিসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই