তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আত্রাইয়ে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক
[ভালুকা ডট কম : ১৭ মে]
নওগাঁর আত্রাইয়ে ১৫৫পিচ ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) নাটোর ক্যাম্পের সদস্যরা। শুক্রবার সকালে তাদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, বৃস্পতিবার বিকেলে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উপজেলার বিহারীপুর রেলগেট এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।আটককৃতরা হলো, উপজেলার ভঁরতেতুলিয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে আব্দুর রাজ্জাক (৩৮) ও মহাদিঘী গ্রামের আবুল কাশেমের ছেলে রফিকুল ইসলাম (৩৯)।

এ ব্যাপারে রাজশাহী র‌্যাব-৫ সিপিসি ২ নাটোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার এসপি রজিবুল আহসান জানান, বৃহস্পতিবার বিকেলে আত্রাই উপজেলার বিহারীপুর রেলগেট এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেলসহ ১৫৫পিচ ইয়াবা ট্যাবলেট, দুটি মোবাইল ফোন, ৪টি সিম, নগত অর্থ জব্দ করা হয়। পরে তাদের নামে মাদক আইনে একটি মামলা দায়ের করে আত্রাই থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এব্যাপারে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: মোবারক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং শুক্রবার সকালে তাদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই