তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় বিদ্যালয় পরিদর্শনে সুইড বাংলাদেশ ঢাকার মহাসচিব

পত্নীতলায় আমবাটী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় পরিদর্শন করলেন সুইড বাংলাদেশ ঢাকার মহাসচিব
[ভালুকা ডট কম : ১৭ মে]
নওগাঁর পত্নীতলায় আমবাটী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় শুক্রবার সকালে সরজমিনে পরিদর্শন করেছেন সুইড বাংলাদেশ ঢাকার মহাসচিব জওয়াহেরুল ইসলাম মামুন।

সকাল ১০ প্রতিষ্ঠানটি পরিদর্শন শেষে উপজেলা সমাজসেবা অফিসার সুলতান আহম্মেদ এর সভাপতিত্বে অত্র শাখার সদস্যবৃন্দ ও এলাকার সূধীবৃন্দের সাথে প্রতিবন্ধী বিদ্যালয়ের অগ্রগতির বিষয়ে মত বিনিময় করেন প্রধান অতিথি জওয়াহেরুল ইসলাম মামুন। এসময় প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, আর ১০টি শিশুর চেয়ে এসব বুদ্ধি প্রতিবন্ধী শিশুরা সম্পূর্ণ আলাদা। এদেরকে বাড়তি যত্নের জন্য পিতা-মাতা ও শিক্ষকদের অধিক যত্নবান হওয়ার আহবান জানান তিনি।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন আমবাটী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঁখি আকতার। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক আলহাজ্ব বুলবুল চৌধুরী, পাটিচরা ইউপির চেয়ারম্যান রায়হানুল আলম, সুইড বাংলাদেশ এর প্রচার ও প্রকাশনা সম্পাদক সাধন বোস, সদস্য কল্পনা ভৌমিক, সুইড বাংলাদেশ এর দিনাজপুরের সভাপতি আজহারুল আজাদ জুয়েল, অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয় আাবেয়া পল্লী মহাদেবপুরের প্রতিষ্ঠাতা সচিব ওবায়দুল হক বাচ্চু সহ অন্যান্য সূধীজন প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই