তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় বজ্রপাতে ৩জনের মৃত্যু

নওগাঁয় বজ্রপাতে ৩জনের মৃত্যু
[ভালুকা ডট কম : ১৮ মে]
নওগাঁর পোরশা ও আত্রাই উপজেলায় বজ্রপাতে ৩জনের মৃত্যু হয়েছে। পোরশা উপজেলার গানোইর বিলে ধান কাটার সময় বজ্রপাতে একইসাথে হাসান (৩০) ও শফিনূর (২৮) নামে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। অপরদিকে আত্রাই উপজেলার হাটকালুপাড়া গ্রামের মৃত খোদা বক্স ছেলে জাহাঙ্গীর হোসেন (২৫) মাঠে কাজ করার সময় বজ্রপাতে নিহত হয়েছে।

শুক্রবার বিকেলে বজ্রপাতে ৩জনের মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহত হাসান পোরশা উপজেলার গানোইর গ্রামের মতিউর রহমানের ছেলে এবং শফিনুর চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বিটলীটোলা গ্রামের আজাদ হোসেনের ছেলে।

পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিকেলে মাঠে অন্যান্য শ্রমিকদের সাথে হাসান ও শফিনুর ধান কাট ছিলেন। এসময় হঠাৎ ঝড় ও বৃষ্টি শুরু হয়। ঝড় বৃষ্টির সময় বজ্রপাতে একই সাথে তাদের দুজনের মৃত্যু হয়। ঘটনার পর পুলিশ নিহত হাসান ও শফিনূরের মরদেহ উদ্ধার করেছে।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোবারক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান ওইদিন বিকেলে মাঠে কাজ করছিলো জাহাঙ্গির হোসেন। এসময় আকাশের বজ্রপাতে সে নিহত হয়। নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই