তারিখ : ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে ঘুর্ণিঝড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি

হালুয়াঘাটে ঘুর্ণিঝড়ে শতাধিক বাড়ি লন্ডভন্ড ও ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি
[ভালুকা ডট কম : ১৯ মে]
ময়মনসিংহের হালুয়াঘাটে ঘূর্ণিঝড়ে শতাধিক বাড়িঘর লন্ডভন্ড ও গাছপালাসহ ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি সাধিত হয়েছে।শনিবার দিবাগত রাতে ১০নং ধুরাইল ইউনিয়নের চকমোকামিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাত আনুমানিক ১২টার দিকে হঠাৎ ঝড় আরম্ভ হয়। মুহুর্তের মাঝে কোন কিছু বুঝে উঠার পূর্বেই বাড়িঘর উড়িয়ে নিয়ে যায়। এ সময় বেশ কয়েকজন গুরুতর আহত হয়।চকমোকামিয়া গ্রামের আব্দুল হাকিম (৫৫), খোকন (৫০), আব্দুল মান্নান (৫২), হাবিল উদ্দিন (৪৮), মফিজুল (৩৭) বলেন, আমাদের আর রাতে ঘুমানোর মতো অবস্থা নেই। ঘরবাড়ি বাতাসে উড়িয়ে নিয়ে গেছে বলে তারা জানান।

এরকমভাবে ঘূর্ণিঝড়ে প্রায় ১ কিলোমিটার জায়গা নিয়ে ঘরবাড়ি, ফসল ও গাছপালার ক্ষতি সাধিত হয়। এ ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যান ওয়ারিছ উদ্দিন সুমন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্থদেরকে সহযোগিতার আশ্বাস দেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই