তারিখ : ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ঝড়ে ক্ষতিগ্রস্তদের আর্থিক সাহায্য প্রদান

ভালুকায় ঝড়ে ক্ষতিগ্রস্তদের আর্থিক সাহায্য প্রদান
[ভালুকা ডট কম : ১৯ মে]
শুক্রবার সন্ধ্যায় ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের কয়েকটি গ্রামের উপর দিয়ে বয়ে যাওয়া কাল বৈশাখী  ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবার গুলির মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ হতে নগদ আর্থিক সাহায্য প্রদান করা হয়েছে।

রবিবার সকালে ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ,উপজেলা নির্বাহী কর্মকতা মাসুদ কামাল, উপজেলা প্রকল্প কর্মকর্তা মুবিনুর রহমান, হবিরবাড়ী ইউপি চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বাচ্চু ঝড়ে ক্ষতিগ্রস্ত হবিরবাড়ী ইউনিয়নের গাংগাটিয়া ও শিরির চালার ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন। এ সময় ছয়টি পরিবারকে ১০হাজার, একটি পরিবারকে ১৫ হাজার ও আটত্রিশটি পরিবারকে ৫ হাজার টাকা করে মোট ৪৫টি ক্ষতিগ্রস্থ পরিবারকে নগদ অর্থ প্রদান করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল জানান ক্ষতিগ্রস্থ ৪৫টি পরিবারের বাড়ীঘর মেরামত করার লক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ হতে সর্বমোট ২ লাখ ৬৮ হাজার টাকা নগদ সহায়তা প্রদান করা হয়েছে। এ সময় ইউপি সদস্য রফিকুল ইসলাম, নাজমা ইসলাম, যুবলীগ নেতা আবুল হাসেমসহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য শুক্রবার সন্ধ্যায় ঝড়ের তান্ডবে হবিরবাড়ী ইউনিয়নের প্রায় দুই শতাধীক ঘড়বাড়ী বিধ্বস্ত হয়। এতে অনেকেই গৃহহীন হয়ে পড়ে। সারা এলাকায় বিদ্যুতের খুটি ভেঙ্গে তার ছিড়ে একাকার হওয়ায় শুক্রবার সন্ধ্যা হতে ওইসব গ্রামে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই