তারিখ : ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ‘আস্থার হাত’ নামে সেবামূলক সংগঠনের যাত্রা

নওগাঁয় ‘আস্থার হাত’ নামে সেবামূলক সংগঠনের যাত্রা
[ভালুকা ডট কম : ১৯ মে]
যাত্রা শুরু করেছে সামাজিক ও সেবামুলক স্বেচ্ছাসেবী সংগঠন ‘আস্থার হাত’। ‘মানবতার জয়গানে বিশুদ্ধ হোক চেতনা’ এই শ্লোগান বুকে ধারণ করে নওগাঁর ধামইরহাট উপজেলার একঝাক উদ্দীপ্ত তারুণ্যের অক্লান্ত পরিশ্রমে এ সংগঠনটির যাত্রা শুরু করেছে।

এ উপলক্ষে শনিবার উপজেলা সদরে পালকি টেলিকম সেন্টারে শিল্প সাহিত্যের কাগজ ‘পালকি’র সম্পাদক কবি অরিন্দম মাহমুদকে আহবায়ক ও গৌরব প্রসাদ সাহাকে যুগ্ম আহবায়ক করে একটি কমিটি ঘোষনা করা হয়।‘আস্থার হাত’ এ সংগঠনের কমিটি ঘোষনা করেন সংগঠনের উপদেষ্টা ও ধামইরহাট শিল্পকলা একাডেমীর সংগীত প্রশিক্ষক এবং বাংলাদেশ শিক্ষা পর্যবেক্ষক সোসাইটির রাজশাহী বিভাগীয় সমন্বয়ক মোস্তফা কামাল চৌধুরী জিন্না গুরু।

এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক আব্দুল মালেক সরদার, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আবু মুছা স্বপন, সদস্য আবু সাইদ, শামীম রেজা, আল আমিন, আলমগীর কবির, শাকিল, সঞ্জু সাহা, প্রাবন কুমারসহ অন্যান্য গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংগঠনের আহবায়ক অরিন্দম মাহমুদ বলেন, আমাদের সমাজের চারপাশে বিভিন্ন সমস্যা ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে। এ সমস্যাগুলো সমাধান ও জনগনকে সচেতন করতে আমরা একঝাঁক তরুন একত্রিত হয়েছি। সংগঠনের শুরুতেই আমরা ২৫জন যুবক শনিবার সকালে আজিজার নামে এক গবীর কৃষকের ধান কেটে দিয়েছি। শ্রমিক খরচ বেশি হওয়ায় তিনি ধান কাটতে পারছিলেন না। একটু হলেও তিনি উপকৃত হয়েছেন।

মাদক মুক্ত সমাজ, বাল্য বিবাহ, শিক্ষার্থীরা লেখাপড়া থেকে ঝরে পড়া রোধ ও সামাজিক সমস্যা নিয়ে আমরা কাজ করতে বদ্ধ পরিকর। আশা করছি আমাদের এই পথ চলার পথে সহযোগীতা করবেন প্রশাসনসহ রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সুধিজনরা।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই