তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও স্মারক লিপি

নওগাঁয় জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও স্মারক লিপি প্রদান
[ভালুকা ডট কম : ২১ মে]
বোরো ধানের দাম বৃদ্ধিকরণ, জাতীয় মজুরি কমিশন বাস্তবায়ন, পাটকল শ্রমিকদের ৯ দফা বাস্তবায়নের দাবীতে নওগাঁয় বিক্ষোভ মিছিল ও জেলা প্রশাসক বরাবর স্মারক লিপি প্রদান করেছেন জেলা বিএনপি। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় কোট চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির আহবায়ক মাষ্টার হাফিজুর রহমানের সভাপতিত্বে সমাবেশে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ্ব নাছির উদ্দীন আহমেদ ও এ্যাডঃ এ,জেড,এম রফিকুল আলম, কমিটির সদস্য ও সাবেক আহবায়ক আবু বক্কর সিদ্দিকী নান্নু, সাবেক যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম টুকু ও আমিনুল হক বেলাল, সাবেক সাংগঠনিক সম্পাদক মামুনুর রহমান রিপন ও শফিউল আজম ওরফে ভিপি রানা, সাবেক এমপি রায়হান আকতার রনি, জেলা যুবদলের সভাপতি বায়েজিদ হোসেন পলাশ, জেলা ছাত্রদলের সভাপতি রুবেল হোসেন, সাধারন সম্পাদক মামুন বিন ইসলাম দোহা প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় বক্তরা বোরো ধানের দাম বৃদ্ধিকরণ, জাতীয় মজুরি কমিশন বাস্তবায়ন, পাটকল শ্রমিকদের ৯ দফা বাস্তবায়নের দাবী জানান। পরে জেলা প্রশাসক না থাকায় তার প্রতিনিধি হিসাবে অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি) কামরুজ্জামান বরাবর স্মারক লিপি প্রদান করে। এসময় জেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই