তারিখ : ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ভ্রাম্যমান আদালতে জরিমানা আদায়

নান্দাইলে ভ্রাম্যমান আদালতে জরিমানা আদায়
[ভালুকা ডট কম : ২১ মে]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় মঙ্গলবার (২১মে) নান্দাইল পৌরসভার বিভিন্ন ফার্মেসী, মুদি দোকান, কসমেটিকস এর দোকানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা আক্তার।

এ সময় উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা মলয় কুমার, ঔষধ তত্বাবধায়ক মোঃ আব্দুল বারী, উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক মোঃ মিজানুর রহমান, পৌরসভার নিরাপদ খাদ্য পরিদর্শক মোঃ শাহজাহান মিয়া, এস আই টি মোঃ আহসান উদ্দিন আকন্দ (সোহাগ), নাজির মোঃ আলমগীর হোসেন, নান্দাইল মডেল থানার এস আই দিলীপ কুমার প্রমুখ উপস্থিত ছিলেন। 

এসময় ড্রাগ এ্যাক্ট ১৯৪০ এর ১৮ ধারায় সাগর ফার্মেসীর মালিক মোঃ মোশারফ হোসেনকে ২৫ হাজার টাকা, রামগোপাল ফার্মেসীর মালিক রঞ্জন সাহাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও ডে-নাইট মেডিকেল হল ও মন্ডল ফার্মেসীতে ও অভিযান পরিচালিত হলেও কোন ভেজাল পরিলক্ষিত না হওয়ায় জরিমানা করা হয়নি। তবে সতর্ক করা হয়েছে।

এছাড়াও ভোক্তা অধিকার সংরক্ষন আইন -২০০৯ এর ৩১ ধারা মোতাবেক নান্দাইল মধ্য বাজারের একটি মুদি দোকান মালিক সুশেনকে এক হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও অংকুর স্টোরেও অভিযান পরিচালিত হলেও ভেজাল না পাওয়ায় জরিমানা করা হয়নি। তবে সতর্ক করা হয়েছে।।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই