তারিখ : ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ঈদুল ফেতরে অতিদরিদ্রকে চাল দিবেন সরকার

নান্দাইলে ঈদুল ফেতরে ৭২হাজার ৪শত ১১জন অতিদরিদ্রকে ১৫ কেজি করে চাল দিবেন সরকার
[ভালুকা ডট কম : ২১ মে]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ১৩টি ইউনিয়নে অতিদরিদ্রদের মাঝে আসন্ন ঈদুল ফেতর উপলক্ষে ত্রাণ ও পুনবাসন মন্ত্রনালয় থেকে ৭২হাজার ৪শত ১১জন অতিদরিদ্র জনগণের মাঝে ১৫ কেজি করে চাল বিতরণ করা হবে। নান্দাইল উপজেলায় ১হাজার ৮৬.১৬৫ মেট্রিক টন চাল ইতি মধ্যে বরাদ্দ প্রদান করা হয়েছে।

এছাড়া নান্দাইল পৌরসভার জন্য ৪জাহার ৬শত ২১জন অতিদরিদ্রদের মাঝে ৬৯.৩১৫মেট্রিক টন চাল আলাদা ভাবে বরাদ্দ প্রদান করা হয়েছে। উপজেলার ১৩টি ইউনিয়নে বরাদ্দ যথাক্রমে- ১নং বীর বেতাগৈর (৩২৭৫) জন, ২নং মোয়াজ্জেমপুর (৬৫০৯), ৩নং নান্দাইল (৪৭৮৫), ৪নং চন্ডীপাশা (৭০৩৮), ৫নং গাংগাইল (৬২৫৬), ৬নং রাজগাতী (৫১১২), ৭নং মুশুলী (৫৮৯১), ৮নং সিংরইল (৫২৭৯), ৯নং আচারগাঁও (৫৩১৮), ১০নং শেরপুর (৫৩৮০), ১১নং খারুয়া (৫৬২৫), ১২নং জাহাঙ্গীরপুর (৭০৩৬), ১৩নং চরবেতাগৈর (৪৯০৭) জন অতিদরিদ্রের মাঝে ১৫কেজি করে চাল বিতরণ করতে হবে।

আগামী ২৭, ২৮ ও ২৯ মে সম্পূর্ন বিনামূল্যে খাদ্য (চাল) সরকারী কর্মকর্তাদের উপস্থিতিতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পৌর সভার মেয়রের মাধ্যমে এই সরকারী সাহায্য বিতরণ করতে হবে বলে সংশ্লিষ্ট সূত্র থেকে জানা গেছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই