তারিখ : ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে বোরো ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন

রাণীনগরে বোরো ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন
[ভালুকা ডট কম : ২২ মে]
নওগাঁর রাণীনগরে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলা খাদ্য গুদাম প্রাঙ্গনে নির্বাহী কর্মকর্তা আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অভিযানের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা সিরাজুল ইসলাম, রাণীনগর খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহা.শরিফুল ইসলাম (লিটন), সদর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, উপজেলা চাউল কল মালিক গ্রুপের সভাপতি মোসাদ্দেক হোসেন, দপ্তর সম্পাদক আফজাল হোসেন প্রমুখ।

চলতি মৌসুমে উপজেলায় সরকারের নির্ধারিত মূল্যে প্রতি কেজি ধান ২৬টাকা হিসেবে ৫শত ৩২ মেট্টিক টন ধান, প্রতি কেজি সিদ্ধ চাল ৩৬টাকা হিসেবে ৩হাজার ৪শত ৭৪ মেট্টিক টন চাল ও প্রতি কেজি ৩৫টাকা হিসেবে ৫শত ৪৯ মেট্টিক টন আতপ চাল সংগ্রহের লক্ষ্যে এই অভিযান শুরু করেছে রাণীনগর উপজেলা খাদ্য বিভাগ।উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলার কাজী রাজীব চাউল কলের মালিক আশিক আহমেদ রাজীব ৫মেট্টিক টন সিদ্ধ চাল ও কৃষক আব্দুস সামাদ ১মেট্টিকটন ধান সরবরাহ করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই