তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে আসামীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

গৌরীপুরে জনি হত্যা মামলার আসামীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন
[ভালুকা ডট কম : ২৩ মে]
ময়মনসিংহের গৌরীপুরে সাবেক ছাত্রলীগ নেতা নুরুজ্জামান জনি (৩২) হত্যা মামলার আসামীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় লোকজন। বৃহস্পতিবার (২৩ মে) দুপুর ১২ টায় গৌরীপুর উপজেলা পরিষদ প্রাঙ্গনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য মাদক ব্যবসার প্রতিবাদ করায় নুরুজ্জামান জনিকে ছুরিকাঘাত করে হত্যার অভিযোগ ওঠে স্থানীয় মাদক ব্যবসায়ী নূরু মিয়া (৪৫) ও তার সহযোগীদের বিরুদ্ধে। শুক্রবার (১৭ মে) রাত ৮টার দিকে গৌরীপুরের মাওহা ইউনিয়নের নহাটা বাজারে এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। এ হত্যাকান্ডের ঘটনায় নাম উল্লেখসহ ১৭ জন  ও  অজ্ঞাতনামা ৬ জনকে আসামী করে গৌরীপুর থানায় মামলা করেন নিহত যুবকের মা মোছাঃ দেলোয়ারা খাতুন ঝর্ণা।

এর মধ্যে গৌরীপুর থানার পুলিশ এ মামলার পাঁচ আসামীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন- গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের নহাটা গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে নজরুল ইসলাম (৪৮), সবুজ মিয়ার ছেলে শান্ত (২৫), মৃত আনির উদ্দিনের ছেলে নয়ন মিয়া (৬০), তার ছেলে শওকত ওসমান বাবু (২৫) ও আব্দুল গফুরের ছেলে মোখলেছ।ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, উক্ত মামলাটি ময়মনসিংহ জেলা ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

মানববন্ধনে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন, গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, গৌরীপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন, ভাইস চেয়ারম্যান মোঃ সোহেল রানা, ইউপি চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপন, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের কেন্দ্রিয় কমিটির আইন বিষয়ক সম্পাদক নাজমুন নাহার পপি, এলাকাবাসীর পক্ষে জজ মিয়া, কবির উদ্দিন, পলাশ, শফিকুল ইসলাম লাক মিয়া প্রমুখ। এতে স্থানীয় শত শত লোক স্বতস্ফূর্তভাবে অংশগ্রহন করেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই