তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ৫ দিনেও টেকেনি পাঁচ লাখ টাকার ড্রেন

নান্দাইলে ৫ দিনেও টেকেনি পাঁচ লাখ টাকার ড্রেন
[ভালুকা ডট কম : ২৩ মে]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা সদর চন্ডীপাশা সরকারী উচ্চ বিদ্যালয় খেলার মাঠের পানি নিষ্কাশন ড্রেন নির্মাণের জন্য পাচঁ লাখ টাকা বরাদ্দ প্রদান করা হয়েছিলো। জেলা শিক্ষা প্রকৌশল বিভাগের তত্ত্ববধানে উক্ত বিদ্যালয়ের মাঠে ১৫০ ফুট পাকা ড্রেন নির্মাণ সম্পন্ন হওয়ার পাচঁ দিন যেতে না যেতেই বেশ কিছু অংশ ধ্বসে পড়ে।

জানাযায়, সোহাগ এন্টারপ্রাইজ ঠিকাদারি প্রতিষ্ঠান গত ৯মে নির্মাণকাজ সম্পন্ন করে। ড্রেনের দুই পাশের দেয়াল ১০ ইঞ্চি পুরু হলেও কিছু অংশের দুপাশের পাঁচ ইঞ্চি পুরু দেওয়াল রয়েছে। নিম্নমানের কাজ করায় ওই পাঁচ ইঞ্চি দেয়ালের এক পাশ ধসে নিচে পড়ে গেছে। এতে করে বিদ্যালয়ের আশপাশের স্থানীয় লোকজন উক্ত ড্রেন নির্মাণের মান নিয়ে বিভিন্ন প্রশ্ন উঠেছে।

প্রধান শিক্ষক অনিমা রানি সাহা জানান,আমি কাজটি দেখে অনাপত্তি পত্রে স্বাক্ষর দিতে চেয়েছিলাম। কিন্তু ঠিকাদারের ব্যাপক হুমকি-ধমকিতে আগেই স্বাক্ষর দিতে বাধ্য হই। এ বিষয়ে শিক্ষা প্রকৌশল বিভাগের উপবিভাগীয় প্রকৌশলী মো. ফখরুল আলম বলেন,কাজ তো ভালোই হয়েছিল, তবে সরজমিন গিয়ে বিষয়টি দেখব। ঠিকাদার পূনরায় কাজটি করে দিতে হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অনুসন্ধানী প্রতিবেদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই