তারিখ : ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ধানের মূল্য বৃদ্ধির দাবীতে মানববন্ধন

রাণীনগরে ধানের মূল্য বৃদ্ধির দাবীতে মানববন্ধন
[ভালুকা ডট কম : ২৩ মে]
সরকার ঘোষিত ১০৪০ টাকা মন দরে সরাসরি কৃষকের কাছ থেকে ধান কেনা, ধানের মূল্য বৃদ্ধি, জাতীয় মজুরী কমিশন বাস্তবায়ন এবং পাটকল শ্রমিকদের নয় দফা বাস্তাবায়নের দাবীতে নওগাঁর রাণীনগরে মানববন্ধন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল রাণীনগর উপজেলা শাখা। বৃহস্পতিবার উপজেলার বাসস্ট্যান্ডে মানববন্ধন শেষে সড়কে ধান ফেলে বিক্ষোভ করেন মানববন্ধনে অংশগ্রহণ করা কৃষকরা।

উপজেলা বিএনপি এই কর্মসূচীর আয়োজন করে। এসময় বক্তারা অভিযোগ করে বলেন সরকার ধানের দাম ১০৪০ টাকা বেঁধে দিলেও সে দামে কৃষকের কাছ থেকে সরাসরি ধান কেনা হচ্ছে না। তাই প্রতিটি ইউনিয়নে ক্রয় কেন্দ্র খুলে কৃষকের কাছ থেকে সরাসরি ধান কিনার দাবি জানান তারা।

এসময় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি এসএম আল ফারুক জেমস, সিনিয়র সহ-সভাপতি কাজী রবিউল ইসলাম, সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) প্রভাষক এএকএম জাকির হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক এইচ এম নয়ন খাঁন লুলু, যুবদলের সাধারন সম্পাদক মোজাক্কির হোসেন, ছাত্রদলের আহ্বায়ক শরীফ মাহমুদ সোহেল, মহিলা দলের সাধারন সম্পাদক তহমিনা আক্তার রুহি, উপজেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক মতিউর রহমান উজ্জ্বল প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই